রাউজান নিউজ

২০১৮-১৯ শিক্ষাবর্ষে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আবেদন শুরুর তারিখ ও সর্বশেষ সময়সীমা জেনে নিন

২০১৮-১৯ শিক্ষাবর্ষে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আবেদন শুরুর তারিখ ও সর্বশেষ সময়সীমা জেনে নিন

১.বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ১লা সেপ্টেম্বর থেকে ১০ ই সেপ্টেম্বর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ৭ ই অক্টোবর।

২.মেডিকেল এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ২৭ শে আগস্ট থেকে ১৮ ই সেপ্টেম্বর থেকে পর্যন্ত।ভর্তি পরীক্ষা ৫ই অক্টোবর।

৩.ডেন্টাল এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ১৬ ই অক্টোবর থেকে ২৭ শে অক্টোবর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ৯ ই নভেম্বর।

৪.আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজ এবং আর্মি মেডিক্যাল কলেজসমূহে আবেদন এর সময়সীমাঃ ০৩/০৯/১৮ সকাল ১০.০০ টা হতে হতে ২১/০৯/১৮ তারিখ দুপুর ২.০০ টা পর্যন্ত।পরীক্ষার তারিখঃ ১২/১০/১৮

৫.নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ২০ শে আগস্ট থেকে ১৫ ই সেপ্টেম্বর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ২৬-২৮ শে অক্টোবর।

৬.জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ১৬ আগস্ট থেকে ১৫ ই সেপ্টেম্বর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ৩০ শে সেপ্টেম্বর থেকে ১১ ই অক্টোবর পর্যন্ত।

৭.কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ১লা শে সেপ্টম্বর থেকে ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ৯ ও ১০ নভেম্বর।

৮.বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেসনালস এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ১লা সেপ্টেম্বর থেকে ১০ ই অক্টোবর পর্যন্ত।

৯.শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ২রা সেপ্টেম্বর থেকে ২৫ ই সেপ্টেম্বর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ১৩ ই অক্টোবর।

১০.ইসলামী এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ১০ ই সেপ্টেম্বর থেকে ১০ ই অক্টোবর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ৪ ই নভেম্বর থেকে ৭ ই নভেম্বর পর্যন্ত।

১১.খুলনা বিশ্ববিদ্যালয় এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ১৫ ই সেপ্টেম্বর থেকে ১৫ ই অক্টোবর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ১৭ ই নভেম্বর।

১২.খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ১৩ সেপ্টেম্বর থেকে ২৩ ই সেপ্টেম্বর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ২৭ ই অক্টোবর।

১৩.রাজশাহী বিশ্ববিদ্যালয় এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ৩ সেপ্টেম্বর থেকে ১২ ই সেপ্টেম্বর পর্যন্ত।

১৪.চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ১২ সেপ্টেম্বর থেকে ০৪ ই অক্টোবর পর্যন্ত।

১৫.ঢাকা বিশ্ববিদ্যালয় এর প্রযুক্তি ইউনিট এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ৯ ই সেপ্টেম্বর থেকে ১০ ই নভেম্বর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ৩০ ই নভেম্বর।

১৬.mist এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আবেদন এর সময়সীমা আগামী ৯ই সেপ্টেম্বর থেকে ২৯ ই সেপ্টেম্বর পর্যন্ত।ভর্তি পরীক্ষা ২০ ই অক্টোবর।