রাউজান নিউজ

শেখ হাসিনাই নারীদের সম্মান বাড়িয়েছে: উঠান বৈঠকে সরোয়ার্দী সিকদার | রাউজান নিউজ

এম,অারফাত হোসাইন (রাউজান নিউজ)ঃ

শেখ হাসিনাই নারীদের সম্মান বাড়িয়েছে: উঠান বৈঠকে সরোয়ার্দী সিকদার। রাউজানের নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন এম. সরোয়ার্দী সিকদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই নারীদের সম্মান দ্বিগুণ বাড়িয়েছে। তিনি সবসময় নারীদের নিয়ে কাজ করছেন। কোন নারী যাতে অবহেলিত, নির্যাতিত না হয় সে জন্য তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা নারীদের জন্য বিভিন্ন ভাতার ব্যবস্থা করেছেন। যাতে করে নারীদের কর্মসংস্থানের উন্নতি হয়। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মাতৃকালীন ভাতা সহ বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করেছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি আজ বৃহস্পতিবার (৬-সেপ্টেম্বর)
বিকালে নোয়াজিষপুর ছালে আহম্মদ তালুকদারের বাড়িতে সরকারের বিভিন্ন কর্মকান্ড বিষয়ক মহিলাদের নিয়ে উঠান বৈঠকে প্রধান বক্তার বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।

নোয়াজিষপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন,
চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী দিলুয়ারা ইউসুফ। নোয়াজিষপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কাজী রেহানার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, রাউজান উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফৌজিয়া খানম মিনা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা রুবিনা ইয়াসমিন রুজি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুর আয়শা, নোয়াজিষপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন চৌধুরী।

ইউপি সদস্য কাজী জিয়াউর রহমানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, আনোয়ারুল ইসলাম, নাছির উদ্দিন চৌধুরী, আমির খসরু, ইঞ্জিনিয়ার জাকারিয়া, জাহাঙ্গীর আলম, মিন্টু কুমার নাথ, জিন্নাত আরা বেগম, হাসান বানু, খোরশেদ আলম, খোন্দকার কামাল উদ্দিন, তাজউদ্দিন খাঁন সোলেমান, দীল মোহাম্মদ, জসিম উদ্দিন, মেহেদী হাসান রাজু, কুতুব সিকদার, নাহিদুল করিম, আমান সাগর, মোতালেব, অভি, হেলাল, সওরাজ, ফাহিমসহ অনেকে।