রাউজান নিউজ

রাউজানে গনপিটুনিতে ২ চোর নিহত | রাউজান নিউজ

Exif_JPEG_420

অামির হামজা (রাউজান নিউজ)ঃ

রাউজানে গনপিটুনিতে ২ চোর নিহত হয়েছে । চট্টগ্রামে রাউজান উপজেলার ঊনসত্তর পাড়া গ্রামের অাবাসিক এলাকার সিরাজ কলোনিতে চুরি করতে গিয়ে এলাকাবাসীর গনপিটুনিতে সাইফুল প্রকাশ (শাহ অালম)(২৮) এবং মুক্তার (২৭) দুই চোর নিহত হয়। (৭-সেপ্টেম্বর) ভোরে ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল উপজেলার পাহাড়তলী ইউনিয়নের খান পাড়া এলাকার অানজু মিয়া ছেলে এবং মুক্তার ঐ এলাকার কালু মিয়ার ছেলে। জানাযায় উত্তেজিত জনতার গনপিটুনিতে ঘটনাস্থলে মারা যায় তারা।

স্থানীয় চেয়ারম্যান রোকন উদ্দিন বলেন, তারা বিভিন্ন সময় ঘড়-বাড়ি দোকানসহ চুরি অভিযোগ রয়েছে , কিছু দিন অাগেও কারাগার থেকে অাসেন তারা, চুরি জন্য এলাকার মানুষ অতিষ্ট হয়ে গেছেন, তিনি অারো বলেন এখন এলাকার মানুষ কিছুটা হলেও শান্তিতে রাতে ঘুমাতে পারবেন।

থানার পুলিশের (এসআই) কেপায়েত উল্লাহ জানান, রাতে ঊনসত্তর পাড়া গ্রামের অাবাসিক এলাকার সিরাজ কলোনিতে বাসা বাড়িতে ওই দুই চোর সহ অারো কয়েক জন চুরি করতে যায়। এসময় গৃহকর্তা জেগে উঠলে চিৎকারে এলাকাবাসী চোরদেরকে ধরে গনপিটুনি দেয়। এ সময় অন্যরা পালিয়ে যান, এদিকে মুক্তার এর নামে একাদিক চুরি মামলা অাছে তাকে বেশ কয়েকবার চালান দেওয়া হয়েছিল। নিহত সাইফুল এর নামে সিএনজি চুরি সহ একাদিক ইয়াবা মামলা অাছেন। তাদের কাছ থেকে একটি দেশীয় অস্ত্র ও লোহার লট পাওয়া য়ায়। তিনি জানান থানায় অস্ত্র আইনে মামলা হবে।