রাউজান নিউজ

চট্টগ্রামে ৩১’হাজার ৩’পিস ইয়াবা সহ ৬ জন মাদক ব্যবসায়ী অাটক | রাউজান নিউজ

সুমন উদ্দিন চট্টগ্রাম সংবাদদাতা ঃ

চট্টগ্রামে ৩১’হাজার ৩’পিস ইয়াবা সহ ৬ জন মাদক ব্যবসায়ী অাটক। চট্টগ্রামে জেলার মিরসরাই থানাধীন নিজামপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের থেক মাদক পাচারকালে ফেনীর মহিপাল এবং মিরসরাইয়ের নিজাম অপুর থেকে ৩১,৩০০ পিস ইয়াবা সহ মোট ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করছেন র‌্যাব।

র‌্যাব ৭ গোপন সংবাদের ভিত্তিতে অাজ (১১-সেপ্টেম্বর) র‌্যাবের দুইটি আভিযানিক দল উক্ত অভিযান পরিচালনা করে। আনুমানিক রাত ১টার সময় র‌্যাব এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন নিজামপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে মাদক ব্যবসায়ী মোঃ ইমান আলীর ছেলে সৈকত (২৫), মৃতঃ রজব আলী ছেলে মোঃ সোহাগ (৩৫), আবুল কালাম এর ছেলে মোঃ ইমরান (২৪) কে অাটক করে র্যাব। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর লুংগীর ভিতর থেকে ১২,৩০০ পিস ইয়াবা উদ্ধার করে।

অন্যদিকে র‍্যাবের অপর আভিযানিক দলটি আনুমানিক রাত ৩টার সময় ফেনী জেলার সদর থানাধীন মহিপাল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে আসামী মোঃ কাশেম এর ছেলে মোঃ অাতিয়ার, নাগর অালীর ছেলে মোঃ মতিন (৪২) আহম্মদ আলি ছেলে মোঃ লিটন (২৯) দেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ তল্লাশী করে ১৯,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৫৬ লক্ষ ৫০ হাজার টাকা। আসামি এবং মালামাল ফেনী সদর এবং মিরসরাই থানায় জমা করা হয়েছে।