রাউজান নিউজ

কদলপুরে হযরত ভূঁইয়া মোল্লা (রহঃ) ইসলামিক একতা সংঘের কৃতি সংবর্ধনা সম্পন্ন। রাউজান নিউজ

অামির হামজা (রাউজান নিউজ)ঃ

কদলপুরে হযরত ভূঁইয়া মোল্লা (রহঃ) ইসলামিক একতা সংঘের কৃতি সংবর্ধনা সম্পন্ন।চট্টগ্রামে রাউজানে কদলপুরে হযরত ভূঁইয়া মোল্লা (রহঃ) ইসলামিক একতা সংঘের উদ্যোগে কৃতি সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত (৭-সেপ্টেম্বর) শুক্রবার বিকাল ৪ টায় হযরত ভূঁইয়া মোল্লা (রহঃ) ইসলামিক একতা সংঘের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মোল্লাপাড়া হযরত আবু শাহ্ (রহঃ) বাড়ীতে এইচ.এস.সি, এস.এস.সি, জে.এস.সি ও পি.এস.সি পরিক্ষায় ভালো ফলাফল অর্জন করায় কৃতি সংবর্ধনা অনুষ্ঠান ইকবাল করিম এর সভাপতিত্বে সম্পন্ন হয়েছে।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক জুলহাস উদ্দিন এর সঞ্চালনায় কোরআন তেলওয়াত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের অর্থ সম্পাদক হাফেজ নাজিম উদ্দিন। উদ্ধোদক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল জলিল, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৮ নং কদলপুর ইউনিয়নের পরিষদের সদস্য জয়নাল আবেদীন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবু তালেব শাহ, বিষিষ্ট ব্যবসায়ী শাহেদুল আলম শাহ, তৈয়ব শাহ, সুফি বদিউল আলম, আবুল কাশেম। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সহ-সভাপতি রাইহান উদ্দীন মুবিন।

প্রধান বক্তার বক্তব্যে তিনি বলেন শিক্ষার পূর্ণ স্বাদ গ্রহনের জন্য স্বপ্ন দেখতে হবে, আর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। বিশেষ বক্তা ছিলেন আরমান উদ্দিন শাহ। এতে আরও বক্তব্য রাখেন মোঃ রাফি, ইমন শাহ, জয়নাল আবেদীন, নয়ন শাহ, মনির, সম্রাট, শাহাজাহান, শয়ন শাহ জুয়েলসহ প্রমুখ।

উল্লেখ্য’, অনুষ্ঠানে কদলপুর ইউনিয়নের সদস্য জয়নাল আবেদীন ও সংগঠনের সহ-সভাপতি রাইহান উদ্দিন মুবিনকে সামাজিক কাজে অবদানের জন্য সম্মাননা স্মারক ও মোট ৩৬ জন শিক্ষার্থীকে ক্রেস্ট ও গিফট সামগ্রী প্রদান করা হয়।