রাউজান নিউজ

রাউজান ডাবুয়ায় বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

এম.আরফাত হোসাইন (রাউজান নিউজ)ঃ

রাউজান ডাবুয়ায় বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। রাউজান ডাবুয়ায় বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২ আগস্ট) বিকালে উপজেলার পশ্চিম ডাবুয়া জাকারিয়া চৌধুরী বাড়ি প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন,

ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ডাবুয়া তারাচরণ শ্যামাচরণ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব সাইফুদ্দিন চৌধুরী সাবু।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো. মোরশেদুল হক চৌধুরী, ডাবুয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. আলী, ব্যবসায়ী শওকত আলী তালুকদার, ব্যবসায়ী মো. শাহজাহান সও, মো. সালাউদ্দিন তালুকদার, উপজেলা ছাত্রলীগের লিটন দেব নাথ, ডাবুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. ইকবাল হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন,

অনির্বাণ ক্লাবের সভাপতি মো.ওসমান, খোরশেদ আলম, সাজ্জাদুল আলম, জুয়েল, সাজ্জাদ, মামুন, নাছির, আজাদ, সাকিবসহ প্রমূখ।

উদ্বোধনী ম্যাচে চিকদাইর চাঁনমিয়া যুব সংঘকে ০-১ গোলে পশ্চিম ডাবুয়া আমির চৌধুরী যুব সংঘ পরাজিত করে। অপর ম্যাচে ডাবুয়া রামনাথ পাড়া যুব সংঘকে ১-২ গোলে পশ্চিম ডাবুয়া গণিপাড়া শান্তি সংঘ পরাজিত করে।

উল্লেখ্য, সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর উদ্যোগে ডাবুয়ার বিভিন্ন ক্রীড়া সংগঠনকে ফুটবল ও ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ডাবুয়া তারাচরণ শ্যামাচরণ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব সাইফুদ্দিন চৌধুরী সাবুর পক্ষ হতে খেলার জার্সি বিতরণ করা হয়।