রাউজান নিউজ

রাউজানে জাতীয় শোক দিবসে ক্যান্সার ও কিডনি রোগীদের মাঝে আর্থিক অনুদান বিতরণে ফজলে করিম

অামির হামজা (রাউজান নিউজ)ঃ

রাউজানে জাতীয় শোক দিবসে ক্যান্সার ও কিডনি রোগীদের মাঝে আর্থিক অনুদান বিতরণে ফজলে করিম চৌধুরী এমপি। রাউজানে ১৪ টি ইউনিয়নে ও একটি পৌর-সভায় দিন ব্যাপি নানা কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী।

এবার সারা রাউজানে ১’লাখ মানুষের মেজবানের আয়োজন, রক্তদান কর্মসূচি, ১’শ গরীব অসহায় ক্যান্সার-কিডনি রোগীদের মাঝে অার্থিক অনুদান প্রদান করা হয়, এবং বিনামূল্যে চাল বিতরণ, কালোব্যাচ ধারণ, শোক র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতীকৃতিতে পুষ্পমাল্য অর্পন, দোয়া মাহফিল ও আলোচনাসভাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় শোক দিবস।

অাজ (১৫-অাগস্ট) বুধবার সকাল থেকে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী (এমপি) সকল ইউনিয়নের শোক দিবসের কর্মসূচি পরিদর্শন ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন। অন্যদিকে রাউজান উপজেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচি অায়োজন করা হয়।

এতে রাউজানে ১৪ টি ইউনিয়নে ও একটি পৌর-সভায় প্রধান অতিথি ছিলেন, এবিএম ফজলে করিম চৌধুরী (এমপি)।

এসময় অারো  উপস্থিত ছিলেন, রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হোসেন (রেজা), ভূমি অফিসার জোনায়েদ কবির সোহাগ, রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ, উপজেলা আ’লীগের সভাপতি কামাল উদ্দিন আহমেদ, যুগ্ন সম্পাদক বশির উদ্দিন খান, রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, সাধারণ সম্পাদক সৈয়্যদ অাব্দুল জব্বার সোহেল, জাহাঙ্গীর অালম, অা,জ,ম রাশেদ, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সাইফুল ইসলাম চৌধুরী রানা, যুবলীগ নেতা আহসান হাবিব চৌধুরী, যুবলীগনেতা তপন দে, দক্ষিণ রাউজান ছাত্রলীগের সভাপতি সৈয়্যদ মেজবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক সালাউদ্দিন, ছাত্রলীগ নেতা দিপলু দে, ইমরান হোসেন ইমুসহ প্রমূখ।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।