রাউজান নিউজ

নয় দফা দাবী মেনে নেওয়ায় ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীদের আনন্দ মিছিল

অামির হামজা (রাউজান নিউজ) ঃ

নয় দফা দাবী মেনে নেওয়ায় ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীদের অানন্দ মিছিল করা হয়। নিরাপদ সড়কের জন্য সাধারণ শিক্ষার্থীদের সব দাবী সরকার মেনে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে রাউজানের ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীরা।

আজ  (৮-আগস্ট) বুধবার দুপুর সাড়ে বারোটায় সময় বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণ থেকে এই মিছিলটি শুরু হয়ে কাপ্তাই সড়ক ঘুরে গিয়ে কলেজ শহিদ মিনারে এক অালোচনা সভা মধ্যে দিয়ে শেষ হয়।

এ সময় সাধারণ শিক্ষার্থীরা মিছিল থেকে শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নানা রকম স্লোগান দেয় বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা। মিছিলটি কাপ্তাই সড়কে দেখে অনেক সাধারণ মানুষকে সমর্থন জানাতে দেখা গেছে। পরে শিক্ষকরা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শিক্ষার্থীদের ক্লাসে ফিরিয়ে নিয়ে যান।

এ সময় এক অালোচনা সভা অনুষ্ঠিত হয়, এতে বক্তব্য রাখেন, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক সংসদ ভি.পি ও রাউজান উপজেলা অাওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দোস্ত মুহাম্মদ খান, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও রাউজান উপজেলা ছাত্রলীগের (দ:) এর সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন। কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সাংবাদিক অামির হামজা, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নিশান চৌধুরী, যুগ্ন-সম্পাদক মোঃ মামুন, সাংস্কৃতিক সম্পাদক জি,এম হাসান, সদস্য মনির, এছাড়া অারো বক্তব্য রাখেন, জাকের তালুকদার, বাবু, ইমন, সাকিব, সাব্বির, সামসুলসহ প্রমূখ।