রাউজান নিউজ

নতুন নতুন খবরের স্বাদ নিতে তৎপর রাউজান নিউজে সারা বিশ্বের সবাই।

আমির হামজা (রাউজান নিউজ)ঃ

সংবাদ মানেই নতুন কিছু। প্রতিটি মুহর্তের আপডেট থাকতে চান সবাই। সময়ের সাথে সাথে বাড়ছে মানুষের জানার আগ্রহ। আগামীকালের পত্রিকার জন্য কিংবা গভীর রাতে টেলিভিশনের পর্দায় বসে সারাদিনের আপডেট জানার সময় এখন প্রায় শেষ। এখন অনলাইন মিডিয়ার সময়, সংবাদ প্রকাশে অন্যতম মাধ্যম হচ্ছে অনলাইন নিউজ পোর্টাল, সময়ে সংবাদ সময়ে অাপডেট, যা পত্রিকার চাহিদার তুলনায় মানুষের  চাহিদা বাড়ছে অনলাইন সংবাদপত্রে। এসব সংবাদ প্রকাশ হচ্ছে যোগাযোগের অন্যতম মাধ্যমে ফেসবুকে পর্দায় যা নতুন নতুন খবরের স্বাদ নিতে তৎপর সবাই।

রাউজান নিউজে শুধুই কী খবর? সঙ্গে ছবি তো থাকছেই। প্রয়োজনে ভিডিও যুক্ত হচ্ছে অনেক খবরে। মোবাইল ব্যবহারকারীদের জন্য ওয়েবসাইটের আলাদা ভার্সন। ফেসবুক ব্যবহারকারীদের জন্য ইন্সট্যান্ট আর্টিকেল। বন্ধুদের সঙ্গে সবকিছু শেয়ার করার সুযোগ। চাইলে যুক্তও হতে পারছেন ফেসবুকে। এমনই অনেক ফিচার নিয়ে নতুন ডিজাইনে নতুন রূপে এলো পাঠক জনপ্রিয় অনলাইন পোর্টাল “রাউজান নিউজ ডটকম ডটবিডি”

আমরা যাকে নিয়ে বলতেছি  অাজ শুধু রাউজান নয় বাংলাদেশসহ অাজ বিশ্বের ৭০টি দেশের মানুষের কাছে  জনপ্রিয় হয়ে অাছেন আমাদের অনলাইন পোর্টাল রাউজাননিউজ আজ পাঠক জনপ্রিয় ১২ বছরের পথচলায় তথ্যপ্রযুক্তির সবশেষ ভার্সনের ছোঁয়ায় নতুন রূপে সাজানো হয়েছে আমাদের রাউজান নিউজ পোর্টাল। ছবি, আর ভিডিওকে প্রাধান্য দিয়ে তৈরি করা হয়েছে নতুন এই সাইট। মোবাইল ব্যবহারকারীদের জন্য তৈরি ভার্সনে রয়েছে ডেস্কটপ ভার্সনের সবকিছুই। যেখানে প্রাধান্য দেয়া হয়েছে ব্যবহারকারীদের ইন্টারনেট ডাটা কম খরচের মাধ্যমে রাউজাননিউজ পড়া।

বাংলাদেশের নিউজ পোর্টালগুলোতে ৯০ শতাংশের বেশি ভিজিটরই এখন আসেন মোবাইল ফোন থেকে। যাদের মধ্যে অধিকাংশই আসেন ফেসবুকের মাধ্যমে। সেই ভিজিটরদের কথা চিন্তা করে রাউজাননিউজ সব নিউজই এখন পাওয়া যাচ্ছে ফেসবুকের ইন্সট্যান্ট আর্টিকেলে। কোনো সংবাদ পড়ার সময় ইন্টারনেট সংযোগ চলে গেলেও সংবাদ পড়া যাবে অফলাইনে। দেখা যাবে ছবি। সরাসরি মোবাইল ভার্সনেও মিলবে এরকম কিছু সুবিধা। অন্যদিকে পাঠকের কথা চিন্তা করে অামরা অারো একটি নতুন সেবা দিচ্ছি রাউজান নিউজ সব নিউজই এখন পাওয়া যাচ্ছে অাপনার মোবাইলে, যে কোনো সংবাদ  ইন্টারনেট সংযোগ ছাড়া সংবাদ পড়া যাবে অাপনার মোবাইলে তার জন্য অাপনার মোবাইলে START raozan লিখে পাঠিয়ে দিন ২১২১৩ নাম্বারে।

যাদের নিরলস পরিশ্রম জন্য বেশ জনপ্রিয়, প্রধান সম্পাদক যার ৩৫ বছরে সাংবাদিকতা শুুরু বলে আমরা জানি তিনি হলেন আমাদের সবার প্রিয় মীর মোহাম্মাদ অাসলাম, প্রকাশক ও সম্পাদক কামরুল ইসলাম বাবু ভাই, নিবার্হী সম্পাদক হিসবে কাজ করছেন প্রদীপ শিল। প্রধান প্রতিবেদক হিসবে কাজ করছেন এস.এম.মুজিব, আমাদের অাইটি সম্পাদক সুমন আর সাথে অাছি আমি আমির হামজা। পাশাপাশি রিপোর্টার হিসবে কাজ করছে মোঃ হাবিবুর রহমান, এম, অারফাত হোসাইন ও বিভিন্ন জেলা প্রতিনিধি এবং সংবাদদাতা।

১২ বছরে আমরা জয় করছি পাঠকের ভালবাসা, রাউজানসহ বিশ্বের সবার প্রিয় এখন আমাদের রাউজাননিউজ, তাই পাঠকের কথা চিন্তা করে আমাদের নতুন যাত্রাপথ লাইভ টকশো (হৃদয় জুড়ে বাংলাদেশ)

বর্তমানে আমাদের ফেসবুক ফ্রন্ট ৩০ হাজারও বেশি যার পাঠক প্রতিদিন ১লক্ষ ৫০ হাজার অধিক, অাশা করছি আমাদের ফেইবুকে যদি ৫০ হাজার ছড়িয়ে পড়েন আমাদের পাঠক হবে ১০লক্ষ কাছাকাছি। বর্তমানে ৭০টি দেশে আমাদের রাউজাননিউজ।