রাউজান নিউজ

চট্টগ্রাম পটিয়া অভিযান চালিয়ে ১৬ হাজার ৫’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ অাটক ১ 

সুমন উদ্দিন চট্টগ্রাম সংবাদদাতা ঃ

চট্টগ্রাম পটিয়া অভিযান চালিয়ে ১৬ হাজার ৫’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ  ১ একজনকে অাটক করছে র‌্যাব ৭। চট্টগ্রাম পটিয়া উপজেলায় র‌্যাব ৭ অভিযান চালিয়ে ১৬ হাজার ৫’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ অাটক করছেন একজন মাদক ব্যবসায়ীকে।

র‌্যাব সুত্র জানাযায়, চট্টগ্রামে র‌্যাব ৭ এর (চাঁদগাঁও) ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বাস যোগে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার হতে ঢাকার দিকে যাচ্ছে।

এসময় উক্ত তথ্যের ভিত্তিতে অাজ (১৩-আগস্ট) সোমবার বিকাল ৫টা সময় র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন শান্তিরহাট বাজারস্থ মীরসুপার মার্কেটের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় হানিফ পরিবহনের একটি বাসকে তল্লাশির জন্য সংকেত দিলে বাসের ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের পাশে এসে থেমে যায়। তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশি শুরু করলে বাসের ভিতর থেকে ১ জন ব্যক্তি বের হয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী মোঃ খবির হোসেন (২৭), কে অাটক করেন, সে জয়দেবপুর জেলার হায়দারাবাদ গ্রামের ইমান অালীর পুত্র।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ১৬,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ৮২ লক্ষ ৫০ হাজার টাকা।গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।