রাউজান নিউজ

রাউজানে কদলপুরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

অামির হামজা (রাউজান নিউজ) ঃ

রাউজানে কদলপুরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। রাউজানে কদলপুর গ্রামের অন্যতম সংঘটন দুরন্ত পথিক ফাউন্ডেশন এর সদস্যরা দুটি দল ভাগ করে উত্তেজনাপূর্ণ ফুটবল খেলা সমানে সমানে শেষ হয়েছে।

গত (২০-জুলাই) শুক্রবার বিকাল ৪টায় ঐতিহ্যবাহী কদলপুর স্কুল এন্ড কলেজ ফুটবল মাঠের উত্তেজনাপূর্ণ খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে শেষ হয়।

জানায়ায়, দুরন্ত পথিক ফাউন্ডেশন এর ব্যবস্থাপনায় কদলপুর স্কুল এন্ড কলেজের ২০১২ ব্যাচ এর ছাত্ররা এ প্রাতি ফুটবল খেলাটি অায়োজন করেন। খেলাটি পরিচালনা করেন মোহাম্মদ পারভেজ।

খেলার প্রথমার্ধে ৮ মিনিটে “এ দলের মিড ফিল্ডার তনয় আচার্য্যের হাতে বল লাগলে ফ্রি কিকের নির্দেশ দেন রেফারী। ডিফেন্ডার সাহেদ এর ফ্রি কিক থেকে অসাধারণ এক হেডে অধিনায়ক জুলহাস উদ্দীন এগিয়ে নেন বি দলকে। গোল পরিশোদের জন্য পাল্টা আক্রমন করতে থাকে “এ দল। ব্যবধান বাড়ানোর জন্য চেষ্টা চালায় বি দলের প্লেয়াররা। প্রথমার্ধ শেষে ১-০ পিছিয়ে পড়ে বিরতিতে যায় এ দল।

দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে উঠে “এ দলের” খেলোয়াড়রা। ২৭ তম মিনিটে মনছুর আলম এর একটি জোরালো শর্ট হেড দিয়ে কর্নারের বিনিময়ে রক্ষা করে সাহেদ। বি দলও ব্যবধান বাড়ানোর জন্য চেষ্টা চালিয়ে যায়। ৩৩ তম মিনিটে “বি দলের মিডফিল্ডার সাইফুল থেকে বল পেয়ে গোলের সুযোগ পাই এ দলের জয়নাল কিন্তু অফসাইডের জন্য সহজ সুযোগ নষ্ট হয় বি দলের। খেলার শেষ দিকে ৩৯ মিনিটে মনছুর আলম এর অসাধারণ এক পাস থেকে এ দলের সমতাসূচক গোল করেন এমদাদ শাহ। পরে নির্ধারিত ৪০ মিনিটে ১-১ গোলে খেলা শেষ হয়।

উল্লেখ্য, খেলায় দুই দলের মধ্যে কোন ফাউল হয়নি। সুন্দর খেলা উপহার দেওয়ায় দর্শকরা উভয় দলকে ধন্যবাদ জানায়।