রাউজান নিউজ

চট্টগ্রামে ৩৬’হাজার পিস ইয়াবা ও ১টি তৈলবাহী ট্যাংকারসহ মাদক ব্যবসায়ী অাটক

সুমন উদ্দিন চট্টগ্রাম (মহানগর) সংবাদদাতা ঃ

চট্টগ্রাম ৩৬’হাজার পিস ইয়াবা ও ১টি তৈলবাহী ট্যাংকারসহ মাদক ব্যবসায়ী অাটক করা হয়েছে। চট্টগ্রামে লোহাগাড়ায় ৩৬’হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী’কে গোপন সংবাদের মাধ্যমে এক মাদক ব্যবসায়ী’কে অাটক করছেন র‍্যাব।

মাদক ব্যবসায়ী তৈল পরিবহনের অন্তরালে  একটি তৈলবাহী ট্যাংকার যোগে বিপুল পরিমান মাদক নিয়ে কক্সবাজার হতে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত (২৮-জুলাই) শনিবার র‍্যাব ৭ এর একটি দল গাড়ীটির পিছু নিয়ে ধাওয়া করতে থাকে। একপর্যায়ে চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কস্থ মেসার্স আলহাজ ইউসুফ এন্ড সন্স এর সামনে অাটক করা হয়।

অাটককৃতরা হলেন, ড্রাইভার মোঃ ইসমাইল (৩০), পিতা- মৃত আলী হোসেন, গ্রাম- রশিদের পাড়া, থানা- লোহাগাড়া, জেলা- চট্টগ্রাম’কে আটক করে।  পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ট্রাকটি তল্লাশী করে ট্রাকের বাম পার্শ্বে (বাহিরে) ব্যাটারির নিকটবর্তী অগ্নি নির্বাপক সিলিন্ডারের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৩৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত ট্রাকটি জব্দ করা হয়।

জানাযায়,  উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০১ কেটি ৮০ লক্ষ টাকা এবং জব্দকৃত লরীটির আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।