রাউজান নিউজ

রাঙ্গুনিয়ায় রোজাদার মহিলার উপর হামলা! জনতার হাতে গনধোলাইয়ের শিকার দুই মাদক ব্যবসায়ী

রাউজান নিউজ ডেস্কঃ 

গত রবিবার দুপুর ২টার দিকে রাংগুনিয়ার মুরাদনগরে এক মহিলার উপর আস্ত্রধারী মাদক সন্ত্রাসীর হামলার শিকার হয় একজন রোজাদার মহিলা।

এতে ধর্মীয় অনুভুতিতে আঘাত হওয়ায় ঘটনাস্থলে এলাকাবাসীদের প্রতিবাধ তীব্র হয়ে উঠে । বেলাল প্রকাশ ডাইল বেলাল আর তার ছোট ভাই ইয়াবা জগতের নায়ক ফেন্সিডিল ব্যবসা করে আসছে বহুদিন যাবৎ দামী গাড়ির মালিক হেলাল প্রকাশ বাবা হেলাল ও তার সহযোগীরা ঘটনাস্থলে সানি নামের এক ছাত্রলীগ নেতা প্রতিবাদ করলে বেলাল তাকে পিস্তলের বাট দিয়ে আঘাত করে রক্তাক্ত করে বেলাল ঘটনাস্থল থেকে পালিয়ে যাই।

ঘটনাস্থলে স্থানীয় লোকজন বাবা-হেলালকে গণধোলাই দেয়। এই ঘটনা সম্পরকে স্থানীয় আওয়ামীলীগ নেতা আরিফুল ইসলাম চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার সতত্যতা যাচাই করে বিচারের আওতায় আনা হবে।

ছাত্রনেতা নঈমুল হক চৌধুরী জনান, হামলা কারীরা আমাকে আগাত করতে চেয়েছিল আমি আমার হাতে থাকা ব্যাগকে অস্ত্র বলে নিজেকে আড়াল করছি। বেলালের হাতে অস্ত্র থাকায় সে এলাকাবাসীর গণধোলাই থেকে বেচেঁ যায় কিন্তু অর্থের গরম দেখিয়ে বেলাল উল্টো রাংগুনিয়া মডেল থানায় হেলাল বাদি হয়ে জিডি করে।

এলাকাবাসীর কাছে ঘটনা সর্ম্পকে জানতে চাইলে তারা বলেন তল্লাশি করলে তলের বিড়াল বেরিয়ে আসবে, প্রকাশ ডাইল-বেলাল ও তার ছোট ভাই প্রকাশ বাবা-হেলালের বাড়িতে বিপুল পরিমান অস্ত ও গোলা বারুদ মজুদ থাকে এটা এলাকা বাসীর ধারনা, অতীতে ২০১৩ সালে এই বাড়ি থেকে পরিচালিত বা পরিকল্পনা করে জ্বালাও পোড়াও করা হতো।

যখন মাদক অভিযান তুঙ্গে ঠিক সেই সময় নিজেদের বাচানোর জন্য এলাকাবাসীর কাছে চিহ্নিত হয়ে আসা এই সকল ব্যক্তি বিভিন্ন নৈরাজ্য সৃষ্টি করে নিজেদেরকে প্রশাসনের হাত থেকে আড়াল করার উপায় হিসেবে আশে পাশের লোকজনকে এইসব অপৃতিকর ঘটায় জব্ধ করে প্রশাসনের হাত থেকে মুক্তির উপায় খোজে।

এলাকাবাসীর দাবি অতিসত্বর এই ঘটনার সত্যতা যাচাই পূর্বক এইসকল মাদক পাচারকারীদের আইনের আওতায় এনে বর্তমান মাদকের ভয়াবহতার হাত থেকে এলকাবাসীর জীবনের নিরাপত্তাবিধান করা হোক এটা শান্তিপ্রিয় এলাকাবাসীর প্রাণের দাবী।