রাউজান নিউজ

নোবিপ্রবিতে সংবর্ধনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মিমুছা আজীম মীম (নোবিপ্রবি) প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের মেয়াদের ৩ বছর পূর্তিতে সংবর্ধনা অনুষ্ঠান আজ মঙ্গলবার বিকেলে (২৯-মে) অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রিস অডিটোরিায়ামে আয়োজিত উক্ত অনুষ্ঠানে একইসাথে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন উক্ত অনুষ্ঠানমালার আয়োজন করে।

এসোসিয়েশনের সভাপতি চিফ মেডিকেল অফিসার ডাঃ মো: মোখলেস-উজ-জামান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পরিচালক হিসাব (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইদুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তৃতা করেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান, বিশেষ অতিথির বক্তৃতা করেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো: আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক।

অন্যদের মাঝে আরো বক্তৃতা করেন, শিক্ষক সমিতির সভাপতি ড.আবদুল্লাহ-আল মামুন, সাধারণ সম্পাদক এম গোলাম মোস্তফা, উপ- রেজিস্ট্রার ড.মুহাম্মদ আলমগীর সরকার, মোহাম্মদ জসিম উদ্দিন ও আ.শ.ম শরীফুর রহমান, গ্রন্থাগারিক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক সাখায়াত হোসেন, সভাপতি জনাব তারেক মো. রাশেদ উদ্দিন, বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য মেজবাহ উদ্দিন পলাশ এবং কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী মো: আবদুল্লাহ হিল ফারুক প্রমুখ।

এসময় বর্তমান কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুর রহমান, কোষাধ্যক্ষ নার্গিস আক্তার হেলালী, প্রচার ও দপ্তর সম্পাদক ইফতেখার হোসাইন (রাজু), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জনাব মাহমুদুর রহমান, মহিলা সম্পাদিকা জিনাত আরা চৌধুরী, সদস্য জনাব মো. জিয়াউর রহমান ভূঁইয়া (স¤্রাট), সদস্য জনাব ইবনে ওয়াজিদ ইসলাম ইমন মঞ্চে উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগ, অফিস, শাখা ও দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াতের পর উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের মেয়াদের ৩ বছর পূর্তিতে তাকে ফুলেল শুভেচ্ছা জানান কোষাধ্যক্ষ নার্গিস আক্তার হেলালী ও মহিলা সম্পাদিকা জিনাত আরা চৌধুরী। মাঝে উপাচার্য মহোদয়কে বর্তমান কার্যনির্বাহী কমিটির সকলসদস্যবৃন্দ ক্রেষ্ট প্রদান করেন।

সভাপতি মহোদয় তার বক্তব্যে সকলকে ধন্যবাদ জানিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। পরিশেষে, নোবিপ্রবি কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো. গিয়াস উদ্দিন দোয়া পরিচালনা করেন ।