রাউজান নিউজ

চুয়েট সমমনা কর্মকর্তা কল্যাণ ফোরামের সভা অনুষ্ঠিত

কামরুল ইসলাম বাবু (রাউজান নিউজ)ঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর সমমনা কর্মকর্তা কল্যাণ ফোরামের এক সভা অাজ (৯-মে) বুধবার নতুন প্রশানিক ভবনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি ও চুয়েটের সহকারী প্রকৌশলী আমীন মো: মুসা। স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সাধারন সম্পাদক ও সহকারী রেজিস্ট্রার মো: ফজলুর রহমান। আর্থিক বিবরণী তুলে ধরেন কোষাধ্যক্ষ ও সহকারী রেজিস্ট্রার মো: মহিউদ্দিন।

সভায় সার্বিক অগ্রযাত্রায় সন্তোষ প্রকাশ করা হয়। একই সঙ্গে আগামী দিনেও ঐক্যবদ্ধভাবে গঠনমূলক ভূমিকা পালন করে যাওয়ার আহ্বান জানানো হয়। সভায় ফোরামের নতুন সদস্য সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ সেলিম উল্লাহকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।

সভায় আরো বক্তব্য রাখেন চীফ টেকনিক্যাল অফিসার মোহাম্মদ হারুন, সহকারী রেজিস্ট্রার এস.এম. মোখতারুল মোস্তফা টিপু, মেডিকেল অফিসার ডা: মোহাম্মদ শাহাবুদ্দিন, সহকারী প্রোগ্রামার সুদীপ তালুকদার, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের সহকারী পরিচালক প্রকৌশলী সৈয়দ মো: জিল্লুর রহমান, সেকশন অফিসার মোহাম্মদ মঈন উদ্দীন আফসার, জনসংযোগ কর্মকর্তা মো: রাশেদুল ইসলাম, ইন্টারনেট সার্ভিস অপারেটর মো: মঈন উদ্দিন, সহকারী টেকনিক্যাল অফিসার মো: মনিরুল ইসলাম, রঞ্জন বিশ্বাস. মুহাম্মদ মোরশেদুল হক, আনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো: জিল্লুর রহমান চৌধুরী, সৈয়দ মো: রোকন উদ্দীন, সহকারী প্রশাসনিক কর্মকর্তা অনুরাধা মল্লিক প্রমুখ।