রাউজান নিউজ

চুয়েট ছাত্রলীগের নতুন কমিটির নেতৃবৃন্দের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ : ভিসির সাথে সাক্ষাত ও মতবিনিময়

মীর অাসলাম (রাউজান নিউজ)ঃ
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সাথে নবগঠিত চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের এবং সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন স¤্রাটসহ চুয়েট ছাত্রলীগের নেতা-কর্মীরা সৌজন্য সাক্ষাৎ করেছেন। গতকাল (৮-মে) মঙ্গলবার দুপুরে ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে উক্ত সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় নেতা-কর্মীরা চুয়েট ভাইস চ্যান্সেলরকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে নবগঠিত কমিটির নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্ত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক ও উপ-ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. জি.এম সাদিকুল ইসলাম।

এ সময় ১৯৫২, ১৯৫৪, ১৯৬৬, ১৯৬৯, ১৯৭১-সহ বাংলাদেশের ইতিহাসে বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগের যে সকল বীর সৈনিক শহীদ হয়েছেন তাদের স্মরণ করে এক মিনিট নিরিবতা পালন করা হয়।

উল্লেখ্য, গত ৬ মে, তারিখে সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্র থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে যন্ত্রকৌশল বিভাগের ২০১১-২০১২ শিক্ষাবর্ষের ছাত্র সৈয়দ ইমাম বাকেরকে সভাপতি এবং তেল ও খনিজসম্পদ বিভাগের ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের ছাত্র শাখাওয়াত হোসেন সম্রাটকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের জেলা ইউনিটের সম-মর্যাদা পাওয়ার পর চুয়েট ছাত্রলীগের এটিই প্রথম প্রতিষ্ঠাতা সভাপতি ও সাধারণ সম্পাদক সম্বলিত কামিটি।