রাউজান নিউজ

চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের নতুন কমিটির ফজলে করিম চৌধুরী সাথে শুভেচ্ছা বিনিময়

অামির হামজা (রাউজান নিউজ)ঃ

চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের এক বছর জন্য নতুন কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। গত শনিবার এ কমিটির অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

কমিটিতে মিরসরাইয়ের তানভীর হোসেন চৌধুরী তপুকে সভাপতি ও ফটিকছড়ির মোহাম্মদ রেজাউল করিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

নবনির্বাচিত ছাত্রলীগের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময় হয়েছে অাজ (৮-মে) মঙ্গলবার রাউজানের সংসদসদস্য ও চট্টগ্রাম উত্তরজেলা অাওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরীর সাথে তারা শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় নতুন কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান এবিএম ফজলে করিম চৌধুরীর, এ সময় তিনি বলেন, ছাত্রলীগ’কে বঙ্গবন্ধু মত অার্দশ বান হতে হবে, মানুষের সেবামুলক কাজ করতে হবে, এবং শেখ হাসিনার যে স্বপ্নে ডিজিটাল বাংলাদেশ গড়তে ছাত্রলীগকে বেশি ভুমিকা রাখতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রাউজান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়্যদ অাবদুল জব্বার সোহেল, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বখতিয়ার সাইদ ইরান, উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইফ উদ্দিন সাইফ, রাউজান উপজেলা ছাত্রলীগের (দক্ষিণ) এর সভাপতি সৈয়্যদ মেজবা উদ্দিন, সাধারণ সম্পাদক সালাউদ্দিন, রুবেল বৈদ্য, জাহেদ, অালিফ, রায়হান, ভানভীর,মামুন, পূষন, বক্কর, জাহেদ, অংকুর, অভি, মহিম, জাহেদ, শাওন প্রমুখ।