রাউজান নিউজ

চট্টগ্রামে বোয়ালখালীতে আগুনে পুড়েছে ২০ বসতঘর

বোয়ালখালী প্রতিনিধিঃ

চট্টগ্রাম জেলার বোয়ালখালীতে আগুনে পুড়ে গেছে ২০টি বসতঘর। শুক্রবার (৪-মে) বিকেল সাড়ে তিনটার দিকে বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী চরখিদিরপুর সৈয়দ বাড়ীতে এ ঘটনা ঘটেছে।

খবর পেয়ে নগরীর চন্দনপুরা, কালুরঘাট মোহরা ও বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের তিনটি গাড়ি প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন বলে জানিয়েছেন বোয়ালখালী ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. শামীম উজ জামান। তিনি বলেন, এই মুর্হুতে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি। এছাড়া অগ্নিকান্ডের সূত্রপাত জানা যায়ন।

ক্ষতিগ্রস্থরা পরিবার গুলো হলের, আগুনে ফিরোজ আহমদ, মো. কামাল উদ্দিন, সোলেমান, বেলাল, ইছহাক, শাহেদ, সারোয়ার, বাকের, মো. রফিক, মো. ইউছুপ, মোহাম্মদ আলী, লোকমান, জানে আলম, ছেমন আরা, জাহাঙ্গীর, ফারুক, হারুন, নাজের, দিদার ও সাহাবুদ্দিনের বসতঘর পুড়ে গেছে। এতে প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তারা।

বোয়ালখালী পৌরসভার (মেয়র) হাজী আবুল কালাম আবু বলেন, আগুনে ২৬টি পরিবার ক্ষতিগ্রস্থ হয়েছে। পৌরসভার পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারের প্রায় ৩শতাধিক সদস্যদের তাৎক্ষণিক খাবার ও স্থানীয় মাদ্রাসা মাঠে থাকার ব্যবস্থা করা হয়েছে।