রাউজান নিউজ

চুয়েটে সম্প্রতি যোগদানকারী নতুন শিক্ষকগণকে সংবর্ধনা

আমির হামজা (রাউজান নিউজ):-

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ বিভিন্ন বিভাগে সম্প্রতি যোগদানকারী নতুন প্রভাষকগণকে ফুলেল সংবর্ধনা প্রদান করেছেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। আজ (১৯-এপ্রিল)  সকালে ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।

সংবর্ধিত প্রভাষকগণ হলেন স্থাপত্য বিভাগের জনাব শুভ্র দাশ ও জনাবা সাঈদা তাহমিনা তাসমিন, যন্ত্রকৌশল বিভাগের জনাবা আসমা উল হুসনা, মেকাট্রনিক্স এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাব মো: ইমতিয়াজ আহমেদ, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের জনাব কে. এম. আশরাফুল ইসলাম, সিভিল এন্ড ওয়াটার রির্সোসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাব পলেন চাকমা, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাব মো: মাঈনুল হাসান, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাবা সাবরিনা আবেদীন এবং তড়িৎ ও ইলেক: কৌশল বিভাগের জনাব মো: কামরুল হাসান।
এ সময় মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম শিক্ষক হিসেবে চুয়েট পরিবারের অংশ হওয়ায় তাঁদেরকে অভিনন্দন জানান। চুয়েটের শিক্ষা ও গবেষণাগত আরো অগ্রগতি সাধনে নতুন শিক্ষকগণ কার্যকর ভূমিকা রাখবে বলে আশাবাদ তিনি ব্যক্ত করেন। একই সাথে তিনি চুয়েটের চলমান অগ্রযাত্রায় যার যার অবস্থান থেকে ভূমিকা পালন অব্যাহত রাখার আহ্বান জানান।