রাউজান নিউজ

সন্ধ্যায় টিউশনি শেষ করে বাসায় ফিরছিলেন মেয়েটি!

রাউজান নিউজ ডটকম ডটবিডি ডেস্কঃ 

প্রিয়াঙ্কা বিশ্বাস প্রিয়া : ৭:০০ -৭:৩০ টা ফার্মগেট থেকে টিউশনি শেষ করে বাসায় ফিরছিলাম। সেজান পয়েন্ট এর সামনে থেকে নিউ ভিশন বাস দেখে হাত তুল্লাম বাস থামালো। বাসের সামনের হেডলাইটের জন্য বাহির থেকে সামনের বসে থাকা লোকগুলো দেখে মনে হয়েছিল বাস ভর্তি আছে।

বাসে উঠে দেখলাম পিছনে পুরা ফাকা। অনেকটা ভয় পেয়ে গিয়েছিলাম। বসলাম সিটে যে না সামনে লোকগুলো তো আছে।আমি বসার পরেই উনারা ড্রাইভারের সাথে কথা বলছে আর বলছে বাস আসাদগেট দিয়া না লইয়া সংসদের রাস্তা দিয়া ঘুরা। আমি দারায় বললাম বাস অইদিকে গেলে আমাকে মোড়ে নামায় দেন।

কন্টাক্টার গেটে হাত রেখে কিছুটা বাকা হুয়ে দারায় ছিল আর বল্লো আরে আপা ভয় পাইতাছে এই বলে বাসের সবাই হাসছিল। এর মধ্য খামারবাড়ির মোড় ঘুরিয়ে বাস সংসদের সাইডের রাস্তায়। আমি চিল্লায় বললাম বাস থামান নাইলে আমি পুলিশ কমপ্লেইন করব।

এই বলায় ড্রাইভার বল্লো গেট লাগায় দে। কন্টাক্টর যখন গেট আটকাবে আমি কোন চিন্তা না করেই তাকে ধাক্কা দিয়ে সরিয়ে বাস থেকে লাফ দিলাম। ব্যাথা পেয়েছি হাতে কিন্তু পাশেই কতগুলো পুলিশ দেখে তাদের গিয়ে বললাম আপ্নারা নেক্সট সিগনালে খবর দেন যেন বাসটা ধরে।

উনারা আমার হেল্প করার থেকে বাইক আটকে টাকা খাওয়াটা বেশি জরুরি মনে করেছিলো।কথাই শুনে নাই আমার। হয়ত কালকের পেপারে আমার নাম থাকত।অথবা গুম হয়ে যেতাম। আমাদের দেশের পুলিশেরা উন্নতি করছে। জাতির পিতার সোনার বাংলা। শুভ জন্মদিন।

প্রিয়ার ফেসবুক থেকে…………