রাউজান নিউজ

স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ

রাউজান নিউজ ডটকম ডটবিডিঃ

রাজশাহীতে উপজেলা রাজপাড়া শ্রীরামপুরে এক ব্যক্তির বিরুদ্ধে তার স্ত্রীর মুখে বিষ ঢেলে তাকে হত্যার অভিযোগ উঠেছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে কয়েকদিন চিকিৎসাধীন থাকার পর শনিবার সকালে লাইলি বেগম (৩০) নামে ওই নারী মারা গেছেন। তিনি রাজশাহী নগরীর শ্রীরামপুর এলাকার শরিফুল ইসলামের স্ত্রী।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, লাইলি বেগমের এর আগেও আরেকবার বিয়ে হয়েছিল। তার প্রথম স্বামীর নাম আজিজুল ইসলাম। কয়েকদিন আগে বর্তমান স্বামী শরিফুলের বাড়িতে বিষ পান করেন লাইলি। বিষ পান করে গুরুত্বর হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

তিনি বলেন, লাইলি বেগমের কাছে তার আগের দুই সন্তানও থাকত। তারা অভিযোগ করছে, মারধরের পর শরিফুল তাদের মায়ের মুখে বিষ ঢেলে দেয়। এতেই তার মৃত্যু হয়। এ অভিযোগে আগের স্বামী আজিজুল থানায় মামলাও করতে এসেছিলেন। কিন্তু যেহেতু তিনি এখন লাইলির কেউ নন, তাই তার মামলা নেওয়া হয়নি।

ওসি হাফিজুর রহমান বলেন, রামেকের মর্গে লাইলি বেগমের লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। এ নিয়ে পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে তা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।