রাউজান নিউজ

সেই বিদ্যুতের বাদশা আবারো এক লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে চূড়ায়

আমির হামজা (রাউজান নিউজ)ঃ

রাউজানে আবারো ১ লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে সেই ব্যক্তি! গত জানুয়ারি মাসের ২৪ তারিখ ১ লাখ ৩২ হাজার ভোল্টের জাতীয় গ্রিড লাইনের টাওয়ারে মাথায় উঠে নাচানাচি করে নাটকিয় অাকার ধারণ করে ছিল সেই বাদশা কিন্তু সেই ব্যক্তি আবারো নোয়াপাড়ার বাজারে উত্তর পাশে সৃর্য সেন স্কুল পাশে কৃষিজমিতে একটি ১ লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারের চূড়ায় উঠে আগের মত নাচানাচি করলো সেই ।

গতকাল শুক্রবার দুপুরে বিপজ্জনক টাওয়ারে শীর্ষে তারের সাথে নাচানাচির দৃশ্য দেখতে হাজার হাজার মানুষ টাওয়ারের নিচে ভিড় জমায় করেন।

প্রায় তিনঘন্টা সময় সে সেখানে ছিল। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে তাকে টাওয়ার থেকে নামায়। মাটিতে নেমে সে জ্ঞান হারায়। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, তার সারা শরীর ছিল রক্তাক্ত। ধারণা করা হচ্ছে বেহ্মড জাতীয় কিছু দিয়ে সেই শরীরের এমন অবস্থা করেছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

যুবকের নাম মোহাম্মদ নাছির। তার গ্রামের বাড়ি কুমিল্লায় জেলায়। সেই এর অাগে (২৫-জানুৃয়ারি) সেই সকালের দিকে টাওয়ারে উঠে অক্ষত অবস্থায় ফায়ার সার্ভিসের বিশেষ সহযোগীতার ফিরে অাসেন, কিন্তু সেই আবারো নতুন করে বিদ্যুৎ এর যেন বাদশা হয়ে আবারো গত শুক্রবার এক মাসের মাথায় নোয়াপাড়া সৃর্য সেন স্কুলের পাশে কৃষিজমিতে থাকা গ্রিড লাইনের টাওয়ারে উঠে সেই পাগল।