রাউজান নিউজ

সুলতানুল অাউলিয়া হযরত অাশারাফর শাহ্ (রহঃ) পবিত্র অাস্তানা শরীফের গেইটের শুভ উদ্বোধন

আমির হামজা (রাউজান নিউজ)ঃ
রাউজানে সুলতানুল অাউলিয়া হযরত অাশারাফর শাহ্ (রহঃ) এর ওফাত ও পবিত্র আস্তানা শরিফের স্মরণে ঊনসত্তর পাড়া, শাহাদুল্লাহ কাজির বাড়ি প্রবেশ মুখে অাস্তানা শরীফের গেইটের উদ্বোধন করা হয়েছে। উক্ত গেইটের শুভ উদ্বোধন করেন পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রোকন উদ্দিন।

এ উপলক্ষে চেয়ারম্যান রোকন উদ্দিন বলেন, রাউজানে অনেক উন্নয়নে করছেন ফজলে করিম চৌধুরী এমপি, আরো দবহুমুখী পদক্ষেপ নিয়েছে। বিশেষত রাউজান এলাকার সৌন্দর্য বর্ধনে উন্নয়ন প্রক্রিয়া পুরো দমে এগিয়ে চলছে। বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশের ইতিহাস ঐতিহ্য সংরক্ষণে অধিক জোর দিয়েছে রাউজানের সংসদ। রাউজান এলাকার আল্লাহ অলিদের দরবার ও মাজার সৌন্দর্য বর্ধনসহ ব্যাপক উন্নয়নের পদক্ষেপ গ্রহণ হয়েছে ফজলে করিম । কদলপুরে গ্রামে অবস্থিত সুলতানুল আউলিয়া হযরত সৈয়দ আশরফ শাহ্ ও আবু শাহ্ (রহ.) মানুষের আধ্যাত্মিক ঠিকানা। সর্বস্তরের মানুষের মিলন কেন্দ্রও মাজার ও অাস্তানা শরিফের সৌন্দর্য উন্নয়ন করা সময়োপযোগী পদক্ষেপ নিঃসন্দেহে বলাযেতে পারে বিশেষ করে অাস্তানা শরীফের প্রতিষ্টাতা সিরাজুল হক সব রকম সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়াতে এই শাহাদুল্লাহ কাজীর বাড়ির অাস্তানা শরীফে অনেক উন্নয়ন করেছেন তিনি। আমি ধন্যবাদজ্ঞাপক করছি উনার আরো  সহযোগীতার যেন এই অাস্তানা শরিফের আরো বেশি উন্নয়ন হয়।

অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ও বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন পাহাড়তলী ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন, সমাজ সেবক, ইউনুস ফকির, ইদ্রিচ মিয়া, অাস্তানা শরিফের প্রতিষ্টাতা হাজী সিরাজুল হক, সাবেক ইউপি সদস্য বেলাল উদ্দিন, ইউপি সদস্য হাজী আমির হোসেন, সাবেক ইউপি সদস্য সুজন মল্লিক, ইউপি সদস্য কামরুল ইসলাম, ইউপি সদস্য খুরশিদা অাক্তার, দক্ষিণ রাউজান ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো সালাউদ্দিন, নবীণ সংঘের উপদেষ্ঠা সালাউদ্দিন, নবীণ সংঘের সভাপতি জালাল উদ্দিন, সমাজ সেবক সৈকত তালুকদার, যুবলীগ নেতা নাহিদ,
পাহাড়তলী ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান রাসেল, সহ-সভাপতি তানভীর, ব্যাংকার অানোয়ার, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের যুগ্ন-সাম্পাদক মো মামুন, মনির হোসেন, অাব্বাস, নিখিল, প্রমূখ।