রাউজান নিউজ

রাঙ্গুনিয়া পোমরা বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণীতে ড.হাছান মাহমুদ এমপি

বিশেষ প্রতিনিধিঃ

রাঙ্গুনিয়া উপজেলা পোমরা বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি আলহজ্ব জহির আহমেদ চৌধুরী সভাপতিত্বে( ২৮-জানুয়ারি) অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ড.হাছান মাহমুদ এমপি।

বাংলাদেশ সরকারের সাবেক সফল মন্ত্রী, বাংলাদেশ অাওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ এমপি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন ,মানসম্মত শিক্ষার্জনের জন্য কঠোর পরিশ্রম ও মেধাকে কাজে লাগিয়ে সামনে এগিয়ে যেতে হবে। তার জন্য শিক্ষক শিক্ষিকা ,শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি আন্তরিকত;র সহিত পাঠ্যভাস গড়ে তুলে এগিয়ে যেতে পারলে ভালো ফলাফল দেখা দিবেই ।

এদিকে, ড.হাছান মাহমুদ এমপিপোমরায় অাগমন উপলক্ষে রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও পোমরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান খান, রাঙ্গুনীয়া উপজেলা ছাত্রলীগের দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক, পোমরা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি এ.কে মামুনের নেতৃত্বে পোমরা ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে বিশাল মিছিল নিয়ে জনসভায় যোগদান।

এতে উপস্থিত ছিলেন, রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য সাইফুর রহমান, সদস্য ছাবের, সোহেল, পোমরা ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী মিজান, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক জয় রাজ, ছাত্রলীগনেতা জনি, রাশেদ, কাদের, সোহেল, তন্ময় বড়ুয়া, অন্তু বড়ুয়া, মুঈন,সাইফু, রাশেদ,হাছান, অালঅামিন, সাহেদ,কায়সার, মাসুদ, লতিপ, নাজিম, শাকিল মোঃকায়সার , কাশেম,ওসমান,অালম, রণি সহ প্রমৃখ।

জনসভায় পোমরা ইউনিয়ন ছাত্রলীগের বিশাল মিছিলসহ, পোমরা বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় কে জাতীয় করণ করাই আহ্বান জানান সর্বস্থরের মানুষ।