রাউজান নিউজ

রাউজানে আগামীর শিক্ষা প্রতিষ্ঠানে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

আমির হামজা (রাউজান নিউজ)ঃ

রাউজানে ঊনসত্তর পাড়া, শাহাদুল্লাহ কাজির বাড়ির, অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান আগামীর শিক্ষা প্রতিষ্ঠানে উদ্যোগে ২০১৮ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের এক বিদায় সংবর্ধনা গতকাল বুধবার (৩০-জানুয়ারি) সন্ধ্যায় সময় নিজ প্রতিষ্টানে অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের শিক্ষক মোঃ গফুরের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায়ী অালোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক, বিহঙ্গ সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠা সভাপতি ও (সাংবাদিক) আমির হামজা। চুয়েট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ও আগামীর শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষিকা অমি পরিচালনায় এতে অারো বক্তব্য রাখেন, চুয়েট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী মোঃ ফরহাদ, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী অাকবর, অারফাত হোসেন, ইরফান হোসেন প্রমুখ।

বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য, আমির হামজা বলেন, বর্তমান পড়া শোনার চেয়েও বেশি সময় ব্যয় করছেন ছাত্র-ছাত্রীরা ফেসবুকে যার কারণে লেখা-পড়া নষ্ঠ হতে চলছে বর্তমান সমাজ ব্যবস্থাতে। তার পাশাপাশি মেধা শূন্য হতে বসেছে শিক্ষার্থীরা, আমাদের রাউজানে শিক্ষার্থীরা দিন দিন ফেসবুক আসক্ত হয়ে পড়ছে। যার কারণে শিক্ষা ব্যাবস্তা নষ্ট হতে চলছে। শুধু তাই নয় বর্তমান ছাত্র সমাজ মাদক ইয়াবা সহ দেশের যুবসমাজ থেকে শুরু করে আজ নানা পেশার মানুষ দিন দিন ডুবছে মরণশীল এ নেশার অন্ধকার ঘরে। তাই আমাদের সবাইকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়তে হবে।

এই শিক্ষা প্রতিষ্ঠানে গরিব ছাত্র-ছাত্রীদের বিনা বেতনে পড়া লেখা করা হয়ে তাকেন, এবং প্রতি বছর এই কোচিং সেন্টার থেকে উচ্চ শিক্ষার্থী গড়ে তুলা হয়ে। এবং সাংবাদিক আমির হামজা প্রতি বছর এ+ প্রাপ্ত দের বিশেষ সম্মাননা প্রধাণ করেন।