রাউজান নিউজ

রাউজানে রাজনৈতিক নেতৃবৃন্দের বাড়ীতে ঈদের শুভেচ্ছা বিনিময়ে মানুষে ঢল

মীর আসলাম.রাউজাননিউজ.

শান্তিপূর্ণ পরিবেশে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে রাউজানের মানুষের সাথে ঈদ পালন করেছেন এখানকার প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিবর্গ। তারা ঈদের পূর্বরাতে গ্রামের বাড়ীতে অবস্থান করে ঈদ আনন্দে শামিল হয়েছেন। ঈদের সকাল থেকে সারা দিন বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে সময় কাটিয়েছেন তারা। খবর নিয়ে জানা যায় ঈদের পূর্ব রাত থেকে দুদিন গহিরা গ্রামের বাড়ীতে অবস্থানে ছিলেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। তিনি এখানে সময় কাটিয়েছেন দলীয় নেতাকর্মীসহ স্থানীয় শুভাকাংঙ্খিদের সাথে গল্প সল্প করে।

সকালে ঈদের জামাত শেষে সাংসদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজাসহ প্রশাসনের কর্মকর্তাগণ। সারা দিন নেতার সাথে শুভেচ্ছা বিনিময়ে আসেন জনপ্রতিনিধি,উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। শুভেচ্ছা জানাতে যাওয়া মানুষের সাথে ঈদের কোলাকোলী করে শুভেচ্ছা বিনিময় করেন সাংসদ। বিকালের দিকে ফজলে করিম চৌধুরী উপজেলার হলদিয়া ইউনিয়নের বন্যা দুর্গত মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে যান। তিনি ওই এলাকার বাসিন্দা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এহেছানুল হায়দর চৌধুরী তার বাড়ীতে সাংসদকে স্বাগত জানান। সাংসদ উপজেলা চেয়ারম্যানের বাড়ীতে বিশ্রাম গ্রহন করেন। সেখানে বসে তিনি কিছুক্ষণ সময় কাটিয়ে এলাকার লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।


জাতীয় পাটির নেতা সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমদ বাবলু উপজেলার কদলপুর নিজের পৈত্রিক বাড়ী ভিটাতে ঈদ করতে এসেছিলেন। সাথে নিয়ে এসেছিলেন নববিবাহিত স্ত্রী ও পুত্র পুত্রবধুকে। এখানে বাবলুর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে আসেন জাতীয় পাটির নেতা পানি সম্পদ মন্ত্রী ব্যরিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক এমপি সিরাজুল ইসলাম, নজরুল ইসলাম, জাপা নেতা মেহজাবিন মোরশেদ, তপন চক্রবর্তীসহ আরো অনেকেই।