রাউজান নিউজ

সম্পাদকের জন্মদিনে প্রত্যাশা ঃ রাউজাননিউজ হউক সমাজের দর্পন

এসএম মুজিব/আমীর হামজা(রাউজাননিউজ)ঃ

তোমায় আমরা দেখতে চাই সমাজের দর্পন হিসাবে। তোমার প্রকাশনার মাধ্যমে জানাতে চাই গণমানুষের সুখ দুঃখের সংবাদ। জানাতে চাই সমস্যা সম্ভাবনার কথা। তোমার নেতৃত্বে থাকা সকল কলম সৈনিক হউক অসম্প্রদায়িক চেতনায় উজ্বীবিত। তাদের লেখনিতে ফুঠে উঠুক দেশপ্রেম। এই প্রত্যাশায় রাউজানের প্রথম অনলাইন দৈনিক রাউজাননিউজ ডটকমডটবিডি এর সম্পাদক কামরুল ইসলাম বাবুর ৪১ তম জন্ম বাষিকী পালন করেছে এই নিউজ পোর্টাল এর সাথে সংশ্লিষ্টরা। ৩০ এপ্রিল ছিল কামরুল ইসলাম বাবুর জন্মদিন। রাউজান নোয়াপাড়া পথেরহাট রাউজান নিউজ এর কার্যালয়ে জন্মদিনের অনুষ্ঠানটি কেক কেটে সূচনা করেন রাউজান নিউজডটকমডটবিডি’র প্রধান সম্পাদক মীর মোহাম্মদ আসলাম।

এসময় উপস্থিত ছিলেন রাউজান নিউজের সাথে থাকা সুধিজন, সম্পাদনা পরিষদের সদস্য কমামিষ্ট স.ম.জাফর উল্লাহ, রাউজান নিউজ এর উপদেষ্টা শামীম আল আজাদ, সহকারী সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম সুমন, সহ সম্পাদক প্রকৌশলী আনোয়ারুল আজিম, প্রতিবেদক মোহাম্মদ ইসমাইল, এস.এম মুজিব, আমীর হামজা, মোহাম্মদ জুবায়ের, মোঃ হাসাছন, মামুনসহ এলাকার সুধিজনরা।


অনুষ্ঠানে প্রধান সম্পাদক বলেন রাউজান নিউজ প্রতিদিন লগইন করেন বিশ্বের ৫০টি দেশের পাঠকরা। বর্তমানে এই নিউজপোর্টেলের ফেসবুক পাঠকের  সংখ্যা গড়ে দৈনিক ৮০ হাজার।


দেশ বিদেশের রুচিশীল পাঠকদের এই অনলাইন নিউজ পোর্টেলটি জনপ্রিয়তায় নিয়ে যেতে অবদান রাখায় সম্পাদক কামরুল ইসলাম বাবুকে একটি সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।