রাউজান নিউজ

রাউজানের ছেলে জসিম উদ্দীন পেলেন বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)

কামরুল ইসলাম বাবু (রাউজান নিউজ)ঃ
রাউজানের ছেলে চট্টগ্রামের কোতয়ালি থানা ওসি জসিম উদ্দীন বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পেয়েছেন। ২৩ জানুয়ারি সোমবার রাজারবাগ পুলিশ লাইনসে পুলিশ সপ্তাহে জসিম উদ্দীনকে সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের অবদানের স্বিকৃতি হিসাবে প্রধানমন্ত্রী এ পদক পরিয়ে দেন।
এবার ২৬ জনকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) এবং ৪১ জনকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) ২৪জনকে বিপিএম (সেবা), ৪১জনকে পিপিএম (সেবা) পদক প্রদান করা হয়।
ওসি জসিম উদ্দীন বিপিএম পদক পাওয়ায় তার নিজ গ্রাম রাউজানের গশ্চিতে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। তিনি গশ্চি উচ্চ বিদ্যালয়ের ১৯৮২সালে ব্যাচের ছাত্র হওয়া বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীরা উৎসব প্রালন করছে। এ বিষয়ে গশ্চি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার পাশা রাউজান নিউজকে বলেন- জসিম উদ্দীন এ বিদ্যালয়ের ছাত্র হওয়ায় আমরা গৌরববোধ করছি। গশ্চি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সধারণ সম্পাদক আলমগীর হায়দার এক অভিনন্দন বার্তায় বলেন- জসিম উদ্দীন বিপিএম পদক পাওয়া পরিষদের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি এবং তার ভবিষৎ সাফল্য কামনা করছি। গশ্চি বোর্ড সরাকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আ.জ.ম রাশেদ বলেন- জসিম উদ্দীনের এ সাফল্যে আমরা আনন্দিত কারণ তিনি গশ্চি বোর্ড সরকারি প্রাথমি বিদ্যালয়ের ছাত্র ছিলেন।
অভিনন্দন জানিয়েছেন- গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজ, রাউজান কবি নজরুল সাহিত্য পরিষদ, গশ্চি ভানুমতি সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাউজান নিউজ পরিবার।
উল্লেখ্য জসিম উদ্দীন রাউজানের গশ্চি গ্রামের মরহুম আবদুল জব্বার মাস্টারের কনিষ্ঠ পুত্র।