রাউজান নিউজ

ঊনসওর পাড়া উচ্চ বিদ্যালয় এর এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী ও পুরস্কার বিতরণী সভা

আমির হামজা (রাউজান নিউজ):

রাউজানের ঊনসওর পাড়া উচ্চ বিদ্যালয়ে ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী, নবীন দের বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার খেলায় বিজয়ীদ মধ্য পুরস্কার বিতরনী অনুষ্ঠান ২৬ জানুয়ারি বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে জাতিয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান অনুষ্ঠত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাহাড়তলী ইউপি চেয়ারম্যান মো: রোকন উদ্দিন। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এস,এম নুরু নবী সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- প্রধান শিক্ষক আবু মোহাম্মদ, শিক্ষক হাবিবুল্লাহ, মৃনাল কান্তি ধর, সরোয়ার আলম, নির্মল চন্দ্র দাশ, শিল্পি বল, শিল্পি মহাজন, মিন্টু তালুকদার, প্রবীর পাল, সুব্রত কুমার বডুয়া, কনা বডুয়া, সুব্রত তালুকদার, উজ্জল দেব, টিকলু পাল, রিঙ্কু বসাক, ফজলু হালিম নুরী। ইউপি মেম্বার হাজী আমির হোসেন, ইউপি মেম্বার কামরুল ইসলাম, ইউপি মেম্বার বাসু ঘোষ, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মো: সালাউদ্দীন, ইমাম গাজ্জালী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সাংবাদিক আমির হামজা, পাহাড়তলী ছাত্রলীগের সহ-সভাপতি আজিম, নঈম উদ্দীন চৌধুরী প্রমৃখ।

অনুষ্ঠানে বক্তরা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,সুন্দর আগামী’র বাংলাদেশ গড়তে বিদায়ী শিক্ষার্থীদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে, এখানে তোমাদের শিক্ষা জিবন শেষ নয়, উজ্জল ভবিষ্যৎ মোকাবেলার স্বপ্ন দেখতে হবে তোমাদের। উল্লেখ করে বক্ত্যর শিক্ষার্থীদের উদ্দ্যশে বলেন সন্ত্রাস ও জঙ্গিবাদের বিষয়ে সজাগ থাকার পরামর্শ দেন। বর্তমানে ছাত্র-ছাত্রীদের মোবাইল ফোন এর ব্যবহারে পড়া-লেখার প্রতি মনযোগী কমে যাচ্ছে। আর দিন দিন অপব্যবহার হচ্ছে মোবাইল ফোনের মধ্য, তাই এখন পড়া-লেখার সময় মোবাইল ফোন ব্যবহার না করতে অাদেশ করেন।
ইতিমধ্যে স্কুল টি জাতীয়করণের সুপারিশ সংক্রান্ত তালিকা প্রধানমন্ত্রীর দফতরের অনুমোদনের জন্য পাঠানো হয়েছে। রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এই স্কুলটি সরকারি করতে রাত-দিন কাজ করে যাচ্ছেন।