রাউজান নিউজ

চুয়েটের অগ্রযাত্রায় কর্মচারীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন ভিসি

আমির হামজা (রাউজান নিউজ):
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কর্মচারী সমিতির বার্ষিক মিলনমেলার দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে ২৪ ডিসেম্বর মুখরিত হয়েছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। সকালে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে আনন্দময় আয়োজনের শুভ উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এরপর তিনি আনন্দর‌্যালির নেতৃত্ব দেন। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মিলনমেলাস্থল তথা ক্যাম্পাসের স্টাফ ওয়েলফেয়ার অফিস সংলগ্ন বৈশাখী মঞ্চে গিয়ে সমাপ্ত হয়।
এরপর একের পর এক বসে বর্ণিল আয়োজনের পসরা। প্রীতিভোজ, দেশীয় খেলাধূলা, স্মৃতিচারণ, আনন্দময় আড্ডা, র‌্যাফল ড্র, সাংস্কৃতিক পরিবেশনায় মেতে উঠেন কর্মচারী সমিতিসহ চুয়েট পরিবারের বিপুল সদস্য। এ সময় রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, কর্মচারী সমিতির সভাপতি মো: জামাল উদ্দীন, সাধারন সম্পাদক হাবিবুল ইসলাম, মাসুদ হোসেন রুবেল, মেহেদি হাসান, মিলুসহ বিভিন্ন বিভাগের প্রধান, অফিস প্রধান, শাখা প্রধান এবং স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, সুষ্ঠু ও সৃন্দর পরিবেশে একটি সুখী পরিবার হিসেবে আমরা চুয়েটকে এগিয়ে নিতে চাই। আমাদের এ অগ্রযাত্রায় কর্মচারীগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন। বার্ষিক এই মিলন মেলার মাধ্যমে চুয়েট পরিবারের বন্ধন আরো সুদৃঢ় হবে বলে আমরা মনে করি। আমি এই মিলনমেলার সার্বিক সাফল্য ও সংশ্লিস্ট সকলের মঙ্গল কামনা করছি।